Terms & Condition
- অর্ডার করার পদ্ধতিঃ
যেকোনো পণ্য অর্ডার করতে প্রথমে আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করুন। তারপর পছন্দের পণ্যটি সিলেক্ট করে ধাপে ধাপে কিছু অপশন পূরণ করে বুকিং সম্পন্ন করুন। অথবা আপনি আমাদের ফেইসবুক পেইজে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পণ্যের কোড ও সাইজ উল্লেখ করেও সহজে অর্ডার করতে পারেন।
- পণ্যের দামঃ
পণ্যের ধরন ও মানের সাথে সামঞ্জস্য রেখে পণ্যের দাম নির্ধারন করা হয়। ন্যায্য মূল্যে পণ্য বিক্রিই শহুরের মূলনীতি। বাজারের মানসম্পন্ন ব্র্যান্ডগুলোর চেয়ে স্বল্পমূল্যে পণ্য সরবরাহ করাই আমাদের অন্যতম লক্ষ্য।
- ডেলিভারি পদ্ধতিঃ
ঢাকা সিটির মধ্যে ও ঢাকা সিটির বাহিরে সারাদেশে হোম ডেলিভারি দেওয়া হয়।
- পণ্যের মূল্য-পরিশোধ পদ্বতিঃ
ঢাকা সিটির মধ্যে ক্যাশ-অন ডেলিভারি।
ঢাকা সিটির বাহিরে ডেলিভারি চার্জ ১২০ টাকা অগ্রিম বিকাশ করতে হবে এবং অবশিষ্ট টাকা ডেলিভারিম্যানের কাছে জমা দিয়ে প্রোডাক্ট নিতে হবে।
- ডেলিভারির সময়সীমাঃ
ঢাকা সিটির ভিতরে অর্ডার করার ২-৩ দিনের মধ্যে হোম ডেলিভারি পাবেন।
ঢাকা সিটির বাহিরে ডেলিভারি চার্জ ১২০ টাকা অগ্রিম বিকাশ পেমেন্ট করার পর ডেলিভারির জন্য পাঠানো হবে। ডেলিভারিতে পাঠানোর পরবর্তী ৩-৫ দিনের ভিতরে পাবেন।
- ডেলিভারি চার্জঃ
ঢাকা সিটির মধ্যে ৬০ টাকা।
ঢাকা সিটির বাহিরে কুরিয়ার চার্জ ১২০ টাকা।
- ত্রুটিপূর্ণ পণ্যঃ
কোন কাস্টমার ভুলবশত ত্রুটিপূর্ণ পণ্য পেয়ে থাকলে ৭ দিনের মধ্যে শহুরে কর্তৃপক্ষকে অবগত করতে হবে। একই পণ্য স্টকে থাকলে দ্রুততম সময়ে ত্রুটিহীন নতুন পণ্য পাঠাতে আমরা বদ্ধপরিকর। পরিবর্তিত পণ্য ডেলিভারির জন্য কোনো ডেলিভারি চার্জ আরোপ করা হবে না। একই পণ্য স্টকে না থাকলে ক্রেতা চাইলে সমমূল্যের ভিন্ন পণ্য অর্ডার করতে পারবেন অথবা সম্পূর্ণ মূল্য ফেরত নিতে পারবেন ।
- পণ্য পরিবর্তন পলিসিঃ
সাধারণত দুইটি কারণে কাস্টমাররা তাদের কেনা পণ্যটি পরিবর্তন করতে চান। এক, মাঝে মাঝে পণ্য হাতে পাওয়ার কাস্টমারদের মনে হয়, ইশ এটা নাহয়ে ঐ পণ্যটি আমার জন্য বেশি ভালো হত। দুই, অনেকের সাইজ নিয়ে ঝামেলা হয়, হয়ত হাতে পাওয়ার পর দেখা যায় তার জন্য সাইজটি যথাযথ নয়। এ দুই ক্ষেত্রেই শহুরের কাস্টমাররা খুব সহজে পণ্য পরিবর্তন করতে পারেন।
ঢাকা সিটির ভিতরে পণ্য পরিবর্তন করতে চাইলে ডেলিভারি পাওয়ার ২ দিনের মধ্যে আমাদের জানাতে হবে। পরিবর্তিত পণ্য পাওয়ার ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে।
ঢাকা সিটির বাহিরের কেউ পণ্য পরিবর্তন করতে চাইলে ডেলিভারি পাওয়ার ২ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করে আমাদের প্রদত্ত ঠিকানায় পণ্য ফেরত পাঠাতে হবে। পাঠানো পণ্যটি হাতে পাওয়ার পর কাস্টমার কর্তৃক পণ্যের কোনো প্রকার ক্ষতি সাধিত হয়েছে কিনা তা যাচাই করে দেখা হবে। সেরকম কিছু না পাওয়া গেলে চাহিদা অনুযায়ী পণ্য কুরিয়ারে পাঠিয়ে দেয়া হবে। পরিবর্তিত পণ্য পাওয়ার ক্ষেত্রে কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে।
উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।
- রিটার্ন পলিসিঃ
অনেক ক্ষেত্রে পণ্য হাতের পাওয়ার পর অনেক কাস্টমারের মনঃপূত নাও হতে পারে। সেক্ষেত্রে কাস্টমার চাইলে পণ্যটি রিটার্ন করতে পারেন। রিটার্ন করার পদ্ধতিঃ
ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট সামনে থাকা অবস্থায় যদি পণ্য পছন্দ না হয় তাহলে ডেলিভারি এজেন্টের কাছেই রিটার্ন করা যাবে। তবে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে। আবার অনেক সময় কাস্টমার অন্যকাউকে দিয়ে পণ্য রিসিভ করিয়ে রাখে তাই ডেলিভারির সময়ে পণ্য দেখার সুযোগ হয় না। সেক্ষেত্রে পরবর্তিতে পণ্য দেখার পর যদি পছন্দ না হয় তাহলে কাস্টমারকে নিজ দ্বায়িত্বে আমাদের অফিস অথবা শো-রুমে এসে পণ্য রিটার্ন করতে হবে।
ঢাকা সিটির বাহিরেঃ প্রোডাক্ট ডেলিভারি পাওয়ার পর ডেলিভারিম্যানের সামনে প্রোডাক্ট চেক করে যদি প্রোডাক্ট পছন্দ না হয় তাহলে সাথে সাথে ডেলিভারিম্যানের কাছেই প্রোডাক্ট রিটার্ণ করতে পারবেন। সেক্ষেত্রে ডেলিভারি চার্জ ফেরতযোগ্য নয়।
উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।
- অর্ডার বাতিল প্রসঙ্গেঃ
ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট টানা ৩-৪ দিন পণ্য ডেলিভারি দিতে যাওয়ার পরও পণ্য রিসিভ না করা হলে ডেলিভারি ও অর্ডার স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে। যথাযথ কারণ ব্যতীত পর পর ৩ বার অর্ডার করার পরও পণ্য রিসিভ না করা হলে কাস্টমারকে স্থায়ীভাবে ডেলিভারি সার্ভিস সুবিধা প্রাপ্তির অযোগ্য হিসেবে বিবেচনা করা হতে পারে।
ঢাকা সিটির বাহিরেঃ পেমেন্ট প্রসেস অনুযায়ী ৪-৫ দিনের মধ্যে পেমেন্ট কনফার্ম না হলে অর্ডার বাতিল হয়ে যাবে।
- কুরিয়ারে পণ্য গ্রহনের ক্ষেত্রে কোনো সমস্যা হলেঃ
ঢাকা সিটির বাহিরেঃ কোনো কাস্টমার কুরিয়ার অফিসে গিয়ে পণ্য না পেলে অথবা পণ্য গ্রহনের ক্ষেত্রে কোনো প্রকার সমস্যা হলে কুরিয়ার অফিসে থাকা অবস্থায় আমাদের ০১৮৪০৫০০৫৪৩ নাম্বারে যোগাযোগ করতে হবে। আমরা অবশ্যই কাস্টমারদের সব সমস্যা সমাধানে বদ্ধপরিকর।