Return Policy

অনেক ক্ষেত্রে পণ্য হাতের পাওয়ার পর অনেক কাস্টমারের মনঃপূত নাও হতে পারে। সেক্ষেত্রে কাস্টমার চাইলে পণ্যটি রিটার্ন করতে পারেন। রিটার্ন করার পদ্ধতিঃ

■ ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট কাস্টমারের সামনে থাকা অবস্থায় যদি পণ্য পছন্দ না হয় তাহলে ডেলিভারি এজেন্টের কাছেই রিটার্ন করা যাবে। তবে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে। আবার অনেক সময় কাস্টমার অন্যকাউকে দিয়ে পণ্য রিসিভ করিয়ে রাখে তাই ডেলিভারির সময়ে পণ্য দেখার সুযোগ হয় না। সেক্ষেত্রে পরবর্তিতে পণ্য দেখার পর যদি পছন্দ না হয় তাহলে কাস্টমারকে নিজ দ্বায়িত্বে আমাদের অফিস অথবা শো-রুমে এসে পণ্য রিটার্ন করতে হবে। উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।

■ ঢাকা সিটির বাহিরেঃ কুরিয়ার অফিসে টাকা জমা দিয়ে পণ্য রিসিভ করার পর পছন্দ না হলে আমাদের সাথে যোগাযোগ করে রিটার্ন পাঠানো যাবে। পণ্য রিটার্ন আসার পর পণ্যের কোনো সমস্যা না থাকলে শুধুমাত্র পণ্যের মূল্য বিকাশের মাধ্যমে রিটার্ন দেয়া হবে।

  • অর্ডার বাতিল প্রসঙ্গেঃ  

■ ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট টানা ৩-৪ দিন পণ্য ডেলিভারি দিতে যাওয়ার পরও পণ্য রিসিভ না করা হলে ডেলিভারি ও অর্ডার স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে। যথাযথ কারণ ব্যতীত পর পর ৩ বার অর্ডার করার পরও পণ্য রিসিভ না করা হলে কাস্টমারকে স্থায়ীভাবে ডেলিভারি সার্ভিস সুবিধা প্রাপ্তির অযোগ্য হিসেবে বিবেচনা করা হতে পারে।

Scroll To Top
Close
Close
Shop
0 Wishlist
0 Cart
Close

My Cart

Shopping cart is empty!

Continue Shopping