অনেক ক্ষেত্রে পণ্য হাতের পাওয়ার পর অনেক কাস্টমারের মনঃপূত নাও হতে পারে। সেক্ষেত্রে কাস্টমার চাইলে পণ্যটি রিটার্ন করতে পারেন। রিটার্ন করার পদ্ধতিঃ
- ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট সামনে থাকা অবস্থায় যদি পণ্য পছন্দ না হয় তাহলে ডেলিভারি এজেন্টের কাছেই রিটার্ন করা যাবে। তবে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে। আবার অনেক সময় কাস্টমার অন্যকাউকে দিয়ে পণ্য রিসিভ করিয়ে রাখে তাই ডেলিভারির সময়ে পণ্য দেখার সুযোগ হয় না। সেক্ষেত্রে পরবর্তিতে পণ্য দেখার পর যদি পছন্দ না হয় তাহলে কাস্টমারকে নিজ দ্বায়িত্বে আমাদের অফিস অথবা শো-রুমে এসে পণ্য রিটার্ন করতে হবে।
- ঢাকা সিটির বাহিরেঃ প্রোডাক্ট ডেলিভারি পাওয়ার পর ডেলিভারিম্যানের সামনে প্রোডাক্ট চেক করে যদি প্রোডাক্ট পছন্দ না হয় তাহলে সাথে সাথে ডেলিভারিম্যানের কাছেই প্রোডাক্ট রিটার্ণ করতে পারবেন। সেক্ষেত্রে ডেলিভারি চার্জ ফেরতযোগ্য নয়।
উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।