Return & Exchange
রিটার্ন পলিসিঃ
অনেক ক্ষেত্রে পণ্য হাতের পাওয়ার পর অনেক কাস্টমারের মনঃপূত নাও হতে পারে। সেক্ষেত্রে কাস্টমার চাইলে পণ্যটি রিটার্ন করতে পারেন। রিটার্ন করার পদ্ধতিঃ
ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট সামনে থাকা অবস্থায় যদি পণ্য পছন্দ না হয় তাহলে ডেলিভারি এজেন্টের কাছেই রিটার্ন করা যাবে। তবে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে। আবার অনেক সময় কাস্টমার অন্যকাউকে দিয়ে পণ্য রিসিভ করিয়ে রাখে তাই ডেলিভারির সময়ে পণ্য দেখার সুযোগ হয় না। সেক্ষেত্রে পরবর্তিতে পণ্য দেখার পর যদি পছন্দ না হয় তাহলে কাস্টমারকে নিজ দ্বায়িত্বে আমাদের অফিস অথবা শো-রুমে এসে পণ্য রিটার্ন করতে হবে।
ঢাকা সিটির বাহিরেঃ প্রোডাক্ট ডেলিভারি পাওয়ার পর ডেলিভারিম্যানের সামনে প্রোডাক্ট চেক করে যদি প্রোডাক্ট পছন্দ না হয় তাহলে সাথে সাথে ডেলিভারিম্যানের কাছেই প্রোডাক্ট রিটার্ণ করতে পারবেন। সেক্ষেত্রে ডেলিভারি চার্জ ফেরতযোগ্য নয়।
উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।পণ্য পরিবর্তন পলিসিঃ
সাধারণত দুইটি কারণে কাস্টমাররা তাদের কেনা পণ্যটি পরিবর্তন করতে চান। এক, মাঝে মাঝে পণ্য হাতে পাওয়ার কাস্টমারদের মনে হয়, ইশ এটা নাহয়ে ঐ পণ্যটি আমার জন্য বেশি ভালো হত। দুই, অনেকের সাইজ নিয়ে ঝামেলা হয়, হয়ত হাতে পাওয়ার পর দেখা যায় তার জন্য সাইজটি যথাযথ নয়। এ দুই ক্ষেত্রেই শহুরের কাস্টমাররা খুব সহজে পণ্য পরিবর্তন করতে পারেন।
ঢাকা সিটির ভিতরে পণ্য পরিবর্তন করতে চাইলে ডেলিভারি পাওয়ার ২ দিনের মধ্যে আমাদের জানাতে হবে। পরিবর্তিত পণ্য পাওয়ার ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে।
ঢাকা সিটির বাহিরের কেউ পণ্য পরিবর্তন করতে চাইলে ডেলিভারি পাওয়ার ২ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করে আমাদের প্রদত্ত ঠিকানায় পণ্য ফেরত পাঠাতে হবে। পাঠানো পণ্যটি হাতে পাওয়ার পর কাস্টমার কর্তৃক পণ্যের কোনো প্রকার ক্ষতি সাধিত হয়েছে কিনা তা যাচাই করে দেখা হবে। সেরকম কিছু না পাওয়া গেলে চাহিদা অনুযায়ী পণ্য কুরিয়ারে পাঠিয়ে দেয়া হবে। পরিবর্তিত পণ্য পাওয়ার ক্ষেত্রে কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে।
উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।