ডিফরেন্ট ড্রিমস, ডিফরেন্ট অয়ারস স্লোগান নিয়ে ২০১৩ সালে যাত্রা করেশহুরে একই সময়ে একই ধরনের পণ্য নিয়ে বাজারে আসে আরো বেশকিছু অনালাইন ব্র্যান্ড। এদের বেশিরভাগের অস্তিত্বই এখন আর খুঁজে পাওয়া যায় না। কিন্তু অসংখ্য ক্রেতার বিশ্বাস, ভালোবাসা আস্থার উপর ভিত্তি করে এখনো বাজারে শক্তিশালীভাবে সাথে টিকে আছে শহুরে।

শুরু থেকেই সাধ্যের মধ্যে সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য সরবরাহ করাই ছিল শহুরের প্রধান উদ্দেশ্য। পণ্য ডেলিভারির ক্ষেত্রে শহুরে আর দশটা অনলাইন ব্র্যান্ড থেকে সম্পূর্ণ ভিন্ন। ক্রেতার হাতে পণ্য পৌঁছানোর আগ পর্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে থাকে শহুরে টিম।

ব্র্যান্ড শহুরে সবসময় চেষ্টা করে নতুন নতুন ডিজাইন নিয়ে আপনাদের সামনে হাজির হতে। আমরা মূলত গেমস, টিভি শো, সিরিয়াল, মুভি, মিউজিক ভিডিও, ফুটবল টিম ক্লাবকে নিয়ে টি-শার্ট তৈরি করি। টি-শার্টের ডিজাইন বাছাইয়ের ক্ষেত্রে আমরা সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকি আপনার পছন্দকে। টি-শার্টের পাশাপাশি আমরা পোলো টি-শার্ট, হুডি, জ্যাকেট, ট্র্যাক স্যুটস, শর্টস, মাস্ক, ক্যাপ কানটুপি তৈরি করে থাকি।

আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকে মানসম্পন্ন পণ্য সরবরাহ করা। পণ্যের মান অনুযায়ী মূল্য নির্ধারণ এবং ন্যায্য মূল্যে পণ্য বিক্রি আমাদের আরো দুটি উল্লেখযোগ্য মূলনীতি। ক্রেতাদের বিশ্বাস সন্তুষ্টিই আমাদের একমাত্র ভরসা।