Shipping Information
■ ঢাকা সিটির মধ্যে ৬০ টাকা।
■ ঢাকা সিটির বাহিরে কুরিয়ার চার্জ ১২০ টাকা।
■ ঢাকা সিটির ভিতরে অর্ডার করার ২–৩ দিনের মধ্যে পাবেন।
■ ঢাকা সিটির বাহিরে যেকোনো জেলা সদরের ক্ষেত্রে কুরিয়ার চার্জ ১২০ টাকা বিকাশ কনফার্ম করার পরবর্তী ২–৩ দিনের মধ্যে পাবেন। জেলা সদরের বাহিরে উপজেলা / থানা পর্যায়ের ক্ষেত্রে কুরিয়ার চার্জসহ সম্পূর্ণ টাকা অগ্রিম বিকাশ করার পরবর্তী ৩–৪ দিনের মধ্যে পণ্য হাতে পাবেন। হোম ডেলিভারির ক্ষেত্রে ৪-৫ দিন সময় লাগবে।
আপনার একাউন্ট লগইন করে একাউন্ট অপশনে গিয়ে ট্রাক মাই অর্ডার এ ক্লিক করুন। তারপর আপনার অর্ডার এর কোড এবং ইমেইল অ্যাড্রস/মোবাইল নাম্বার দিন।
অথবা
এই লিংক এ ক্লিক করুন – http://shohure.com.bd/tracking-order/
■ ঢাকা সিটির মধ্যে ক্যাশ–অন ডেলিভারি।
■ ঢাকা সিটির বাহিরে জেলা সদরের ক্ষেত্রে কুরিয়ার চার্জ ১২০ টাকা অগ্রিম বিকাশ করতে হবে। পণ্যের টাকা কুরিয়ার অফিসে জমা দিয়ে পণ্য নিতে পারবেন। জেলা সদরের বাহিরে উপজেলা / থানা থেকে নিতে চাইলে কুরিয়ার চার্জসহ সম্পূর্ণ টাকা অগ্রিম বিকাশ করে নিতে হবে।
■ ঢাকা সিটির মধ্যে হোম ডেলিভারি দেওয়া হয়।
■ ঢাকা সিটির বাহিরে RedX অনলাইন কুরিয়ার সার্ভিস / সুন্দরবন কুরিয়ার সার্ভিস / এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসে পাঠানো হয়।
যেকোনো পণ্য অর্ডার করতে প্রথমে আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করুন। তারপর পছন্দের পণ্যটি সিলেক্ট করে ধাপে ধাপে কিছু অপশন পূরণ করে বুকিং সম্পন্ন করুন। অথবা আপনি আমাদের ফেইসবুক পেইজে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পণ্যের কোড ও সাইজ উল্লেখ করেও সহজে অর্ডার করতে পারেন।
Returns & Refunds
অনেক ক্ষেত্রে পণ্য হাতের পাওয়ার পর অনেক কাস্টমারের মনঃপূত নাও হতে পারে। সেক্ষেত্রে কাস্টমার চাইলে পণ্যটি রিটার্ন করতে পারেন। রিটার্ন করার পদ্ধতিঃ
■ ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট কাস্টমারের সামনে থাকা অবস্থায় যদি পণ্য পছন্দ না হয় তাহলে ডেলিভারি এজেন্টের কাছেই রিটার্ন করা যাবে। তবে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রদান করতে হবে। আবার অনেক সময় কাস্টমার অন্যকাউকে দিয়ে পণ্য রিসিভ করিয়ে রাখে তাই ডেলিভারির সময়ে পণ্য দেখার সুযোগ হয় না। সেক্ষেত্রে পরবর্তিতে পণ্য দেখার পর যদি পছন্দ না হয় তাহলে কাস্টমারকে নিজ দ্বায়িত্বে আমাদের অফিস অথবা শো-রুমে এসে পণ্য রিটার্ন করতে হবে। উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।
■ ঢাকা সিটির বাহিরেঃ কুরিয়ার অফিসে টাকা জমা দিয়ে পণ্য রিসিভ করার পর পছন্দ না হলে আমাদের সাথে যোগাযোগ করে রিটার্ন পাঠানো যাবে। পণ্য রিটার্ন আসার পর পণ্যের কোনো সমস্যা না থাকলে শুধুমাত্র পণ্যের মূল্য বিকাশের মাধ্যমে রিটার্ন দেয়া হবে।
■ ঢাকা সিটির ভিতরেঃ ডেলিভারি এজেন্ট টানা ৩–৪ দিন পণ্য ডেলিভারি দিতে যাওয়ার পরও পণ্য রিসিভ না করা হলে ডেলিভারি ও অর্ডার স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে। যথাযথ কারণ ব্যতীত পর পর ৩ বার অর্ডার করার পরও পণ্য রিসিভ না করা হলে কাস্টমারকে স্থায়ীভাবে ডেলিভারি সার্ভিস সুবিধা প্রাপ্তির অযোগ্য হিসেবে বিবেচনা করা হতে পারে।
■ ঢাকা সিটির বাহিরেঃ পেমেন্ট প্রসেস অনুযায়ী ৪–৫ দিনের মধ্যে পেমেন্ট কনফার্ম না হলে অর্ডার বাতিল হয়ে যাবে।
ঢাকা সিটির বাহিরেঃ কোনো কাস্টমার কুরিয়ার অফিসে গিয়ে পণ্য না পেলে অথবা পণ্য গ্রহনের ক্ষেত্রে কোনো প্রকার সমস্যা হলে কুরিয়ার অফিসে থাকা অবস্থায় আমাদের ০১৮৪০৫০০৫৪৩ নাম্বারে যোগাযোগ করতে হবে। আমরা অবশ্যই কাস্টমারদের সব সমস্যা সমাধানে বদ্ধপরিকর।
সাধারণত দুইটি কারণে কাস্টমাররা তাদের কেনা পণ্যটি পরিবর্তন করতে চান। এক, মাঝে মাঝে পণ্য হাতে পাওয়ার কাস্টমারদের মনে হয়, ইশ এটা নাহয়ে ঐ পণ্যটি আমার জন্য বেশি ভালো হত। দুই, অনেকের সাইজ নিয়ে ঝামেলা হয়, হয়ত হাতে পাওয়ার পর দেখা যায় তার জন্য সাইজটি যথাযথ নয়। এ দুই ক্ষেত্রেই শহুরের কাস্টমাররা খুব সহজে পণ্য পরিবর্তন করতে পারেন।
■ ঢাকা সিটির ভিতরে পণ্য পরিবর্তন করতে চাইলে ডেলিভারি পাওয়ার ২ দিনের মধ্যে আমাদের জানাতে হবে। পরিবর্তিত পণ্য পাওয়ার ক্ষেত্রে কাস্টমারদের জন্য আগের পণ্য ফেরত পাঠানোর চার্জ এবং নতুন পণ্যের ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে। কাস্টমার কর্তৃক আগের পণ্যের কোন ক্ষতি সাধিত হয়েছে কিনা ডেলিভারি এজেন্ট তা যাচাই করে দেখবে।
■ ঢাকা সিটির বাহিরের কেউ পণ্য পরিবর্তন করতে চাইলে ডেলিভারি পাওয়ার ২ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করে আমাদের প্রদত্ত ঠিকানায় পণ্য ফেরত পাঠাতে হবে। পাঠানো পণ্যটি হাতে পাওয়ার পর কাস্টমার কর্তৃক পণ্যের কোনো প্রকার ক্ষতি সাধিত হয়েছে কিনা তা যাচাই করে দেখা হবে। সেরকম কিছু না পাওয়া গেলে চাহিদা অনুযায়ী পণ্য কুরিয়ারে পাঠিয়ে দেয়া হবে। পরিবর্তিত পণ্য পাওয়ার ক্ষেত্রে কাস্টমারদের জন্য আগের পণ্য ফেরত পাঠানোর কুরিয়ার চার্জ এবং নতুন পণ্যের ডেলিভারি কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। উল্লেখ্য, ব্যবহৃত পণ্য অফেরতযোগ্য।
কোন কাস্টমার ভুলবশত ত্রুটিপূর্ণ পণ্য পেয়ে থাকলে ৭ দিনের মধ্যে শহুরে কর্তৃপক্ষকে অবগত করতে হবে। একই পণ্য স্টকে থাকলে দ্রুততম সময়ে ত্রুটিহীন নতুন পণ্য পাঠাতে আমরা বদ্ধপরিকর। পরিবর্তিত পণ্য ডেলিভারির জন্য কোনো ডেলিভারি চার্জ আরোপ করা হবে না। একই পণ্য স্টকে না থাকলে ক্রেতা চাইলে সমমূল্যের ভিন্ন পণ্য অর্ডার করতে পারবেন অথবা সম্পূর্ণ মূল্য ফেরত নিতে পারবেন ।